The Last Dance

Previous slide
Next slide

MarvelBet ভারতে সর্বশ্রেষ্ঠ জুয়ার স্থাপনা

আপনি যে পরিমাণ পছন্দ করতে চান তা লিখুন এবং আপনি অর্থপ্রদানের বিধিনিষেধের সাথে একমত হবেন এবং তারপরে আরও একবার নতুন “জমা” কীটিতে ক্লিক করুন। Biamo ক্যাসিনো থেকে দূরে অফিসিয়াল ওয়েবসাইট দেখুন Biamo স ফ্টওয়্যার থেকে অন্যথায় আপনার ডেস্কটপ ব্রাউজারের মাধ্যমে। আপনি যদি আপনার প্রচুর শক্তি ব্যবহার করার পরিবর্তে গেম খেলার সুবিধা নিতে চান তবে আপনি তাৎক্ষণিক ভিডিও গেম জুয়া খেলতে পারেন। প্লিঙ্কো এক্স, মাইনসুইপার এক্স, রকেট ডাইস, ব্যানানা বিঙ্গো, মেগা কারেন্সি ইত্যাদি ব্যবহার করে দেখুন। সুযোগ পান, নতুন পছন্দের বিষয়ের জন্য চেষ্টা করুন এবং প্লেয়িং স্নিক থেকে “পুট বেট” এ ক্লিক করুন। তিনটি বিবেচনা করে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট নিবন্ধন করার সবচেয়ে সুবিধাজনক উপায় কিনুন, যথা ইমেল ঠিকানা, যোগাযোগ নম্বর, এবং আপনি ইন্টারনেট সাইটগুলি।

marvel bet app

এই গেমটি বিশ্বব্যাপী অত্যন্ত পছন্দের এবং দক্ষিণ চীন একটি ব্যতিক্রম নয়। সুতরাং এটি ফুটবল অপব্যবহার আপনাকে একটি পরিপূরক চ্যাম্পিয়ন, কারেন্সি লাইন, বেশি এবং কম, একটি প্রতিবন্ধকতা এবং সেইসাথে বাকিগুলির উপর বাজি ধরতে সক্ষম করে। নীচে তালিকাভুক্ত সবচেয়ে বেশি ব্যবহৃত লিগ হল NBA, ACB, WNBA, এবং LNB। হারবারস, অ্যালাইভ অনলাইন ক্যাসিনো গেমস, ডেস্ক গেমস, লটারি প্রোফাইলের জন্য দেওয়া হয়। অনলাইন গেমের সাধারণ তালিকা কয়েকশ বা তার বেশি, এটি নিশ্চিত করে যে সমস্ত খেলোয়াড় অভিজ্ঞতার জন্য আকর্ষণীয় একটি জিনিস খুঁজে পেতে পারে।

  • একটি অ্যাকাউন্টে সাইন ইন করুন, ন্যূনতম INR dos,000 দিয়ে আপনার মৌলিক পুট তৈরি করুন এবং এখন আপনার সেরা বেটিং অভিজ্ঞতার জন্য এটি বোনাস পান৷
  • এবং এটি একে অপরের মেরামত করা হবে এবং আপনি আপনার নিজের বাজি এবং ক্রমবর্ধমান স্কেলের উপর নির্ভর করতে পারেন।
  • একটি চমৎকার প্লেহাউস খুঁজে বের করার চেষ্টা করা কঠিন বলে মনে হচ্ছে, অনলাইনে অনেক প্রোফাইল আছে।
  • কাবাডি খেলার জন্য একটি নতুন এলাকা রয়েছে যার জন্য আপনি উপলব্ধ টুর্নামেন্টগুলি আবিষ্কার করার প্রবণতা রাখেন৷

আপনার প্রত্যয়িত Marvelbet সাইটে সাইন ইন করার জন্য আমি বিস্তারিত টিপসের মাধ্যমে বিস্তারিত ব্যাখ্যা করেছি। একবার স্পিক এরিয়াতে লেখার পরে, প্লেয়ার 1-2 মিনিটের ধাপের মধ্যে পরামর্শগুলি আবিষ্কার করতে পারে। বল প্লেয়ার নিশ্চিতভাবে উপদেশ পাবে যে সত্যটি সেখানে ছুঁড়ে দেওয়ার বিষয়টির ভিতরে বলা হবে এবং আপনি প্রতিক্রিয়া নিয়ে আসবেন। আগেই বলা হয়েছে, Marvelbet VB Electronic Letter.V এর কাজ। এবং এটি কুরাকাও কর্তৃক অনুমোদিত, যা সাইটটিকে নিরাপদ এবং বাংলাদেশের অভ্যন্তরে আদালতে পরিণত করে। ওয়ার্কিং প্ল্যাটফর্ম কোনো আইন লঙ্ঘন করতে পারে না, তাই এটিতে ফাংশন অন্তর্ভুক্ত করার সমস্ত আইনি অধিকার রয়েছে যাতে আপনি বাংলাদেশ থেকে পৃষ্ঠাগুলি দেখতে পারেন।

মার্ভেলবেট এশিয়ায় প্রণোদনা

অবশ্যই, ওয়েব সাইটের নতুন ডাটাবেস এবং আপনি সেলুলার সফ্টওয়্যার পৃষ্ঠাগুলিকে সিঙ্ক্রোনাইজ করতে পারেন, যাতে আপনাকে আপনার প্রত্যয়িত সাইটে আপনার অ্যাকাউন্ট ব্যবহার করতে এবং আপনি মোবাইল অ্যাপ করতে পারেন। MarvelBet প্লেয়িং https://americanmarvel.org/bn/ ওয়েবসাইট ভারতের অভ্যন্তরে অবশ্যই বৈধভাবে কাজ করে। এটি সত্যিই কুরাকাও গেমিং শতাংশ থেকে প্রদত্ত একটি লাইসেন্স দ্বারা যাচাই করা হয়েছে৷ এটি নথিটি আমাদেরকে আনুষ্ঠানিকভাবে অনলাইনে খেলা থেকে এবং এশিয়া বা অন্য কোনো অঞ্চলের অভ্যন্তরে বাজি ধরার স্বীকৃতি দিয়ে সংগঠনে অংশগ্রহণ করার অনুমতি দেয়। এই মানদণ্ডগুলি পূরণ হলে, আপনি একে অপরের জন্য আপনার প্রয়োজনীয়তার জন্য 200 INR বোনাস আবিষ্কার করবেন। তাই টাকা তোলার জন্য, আপনাকে অবশ্যই 10x জুয়া খেলার টার্নওভার করতে হবে।

একটিতে আপনি একাকী বাজি তৈরি করেন, আরও একটি – প্রদর্শন বাজি। সাপ্তাহিক, আপনি আপনার প্রথম প্রায় তিনটি জায়গায় বিনামূল্যে বাজির সুবিধা গ্রহণ করে আপনার বাজি বাড়াতে পারেন। প্রথম দিনের আমানতকারীরা 10% যতটা বেশি পাঁচ-শত INR পান, দ্বিতীয় দিনের আমানতকারীরা 1500 INR-এর কাছাকাছি দশ% স্কোর করে, এবং আপনি তৃতীয়-দিনের আমানতকারীরা 1500 INR-এর কাছাকাছি দশ% রেটিং পেতে পারেন৷

উভয় ধরণের অনলাইন গেমের মধ্যে পার্থক্যের ক্ষেত্র যদিও প্রমাণিত সত্যের উপর মিথ্যা যে রিয়েল টাইম গেমটি সুন্দর সার্ভার থেকে উপস্থাপন করা হয়। এই শীর্ষস্থানীয় ব্যক্তিরা আসলে একটি মূল্যবান প্রধান খেলার প্রক্রিয়া, কারণ তারা রাউন্ডে থাকাকালীন আপনার খেলোয়াড়দের নতুন নিমজ্জন বাড়াতে সহায়তা করে। আপনি যদি সর্বশ্রেষ্ঠ গেমিং সেন্স পেতে চান, মার্ভেলবেট এটি করার জন্য আদর্শ প্ল্যাটফর্ম। এখানে প্রতিদিন এক হাজারের বেশি খেলাধুলার ঘটনা ঘটছে, এবং উপরন্তু, আপনার মধ্যে একটি তুলনামূলক বিশাল সংখ্যক বাজি ধরতে সক্ষম।

যা আপনি নিশ্চিত করতে অর্থ কেনাকাটা একটি নিরাপদে সঞ্চালিত হয় এবং আপনি কন-100% বিনামূল্যে ইকোসিস্টেম করতে পারেন। বেটিন্ডি সেইসাথে বেটিং নিয়ন্ত্রণে উৎসাহিত করে এবং এমন পৃষ্ঠাগুলিকে সহায়তা প্রদান করে যারা প্রকৃতপক্ষে গেমিংয়ের সাথে জড়িত। বুকমেকার এ, নির্দিষ্ট স্ট্রীম থেকে দূরে সংযোগ আছে লেট আছে.

  • আপনার অ্যাকাউন্টে লগ ইন করুন এবং প্রধান নির্বাচনের “প্রত্যাহার” বোতামে ক্লিক করুন।
  • শেষ পর্যন্ত “আমার সদস্যপদ” এর ভিতরে সমস্ত ক্ষেত্র পূরণ করুন৷
  • যখন সবকিছু ভাল হয়, তখন নগদ আপনার অ্যাকাউন্টে জমা হবে।
  • আপনি MarvelBet-এর ইউজার ইন্টারফেস পছন্দ করবেন এবং 24/7 সমর্থন আপনাকে নতুন সিস্টেমের সাথে লিঙ্কযুক্ত অনুসন্ধানের অনুমতি দেবে।
  • একটি ভাল নিশ্চিতকরণ আপনি পছন্দ করতে চান পরিমাণ লিখুন.
  • এবং 2800 টিরও বেশি পোর্ট, রাবোনা ব্যবহারকারীরা বেশ কয়েকটি ডাইনিং টেবিল গেম উপভোগ করতে পারেন এবং আপনি জ্যাকপট করতে পারেন।

ফ্রেশ অ্যাপ ডাউনলোড করা খুবই সহজ এবং আপনি যেখানেই থাকুন না কেন আপনার ভাগ্য হতে পারে। ভার্চুয়াল স্পোর্টিং ইভেন্টের সুবিধা হল যে পেশাদাররা এবং ফিট সাধারণত বাস্তব, এবং আপনি দিনের যে কোনো মুহূর্তে জুয়া খেলতে পারেন। এখানে বুকমেকারের বিরুদ্ধে আপনার খেলা এবং কেবল একটি এলোমেলো সংখ্যার নির্মাতাকে ফিট এবং অবশেষে নতুন চ্যাম্পিয়ন নির্ধারণ করা উচিত।

ফল খরচের কারণে আমাকে কি লেনদেন করতে হবে?

শুধু ভারতীয় ফি পদক্ষেপের সমস্ত বিতরণ করার চেয়ে সহজ আর কী হতে পারে? কমিশন পছন্দ যেমন ব্যাঙ্ক ট্রান্সমিট, UPI, Paytm, ইত্যাদি, প্ল্যাটফর্মে আসে। হয়তো আপনি অনেকবার শুনেছেন যে আপনি খেলাধুলায় বাজি ধরে শালীন টাকা আনবেন?

ন্যূনতম পরিমাণ ক্ষতির মানদণ্ড পূরণ করা গুরুত্বপূর্ণ। অধিক পরিমাণ নিরাপত্তা পেতে আপনি সাহায্যকারী ব্যক্তিদের কাছে আইডি কার্ডের ছবি প্রকাশ করতে চাইবেন। অনুসরণ করে, MarvelBet-এ নতুন নিশ্চিতকরণ সম্ভবত সম্পন্ন হতে পারে। নতুন অ্যাপ্লিকেশনটিতে বেশ সহজ রাউটিং এবং একটি মনোরম আধুনিক নির্মাণ বৈশিষ্ট্য রয়েছে। আপনি নতুন বুকমেকারের ওয়েবসাইট থেকে একে অপরের আইফোনে এটি সরাসরি ইনস্টল করতে পারেন এবং আপনি অ্যান্ড্রয়েড ওএস পণ্যগুলি পাবেন।

একই সাথে, অন্য দিকে অংশগ্রহণকারীরা খেলাটি সরাসরি দেখতে পাবে এবং আপনি অনলাইনে বাজি সেট করতে পারবেন। সম্পূর্ণ ভিতরে নতুন MarvelBet ফাংশন উপলব্ধ করার জন্য KYC সদস্যতা নিশ্চিতকরণ প্রয়োজন। অধিকন্তু, নতুন KYC ব্র্যান্ডের নতুন MarvelBet গ্রুপকে যোগ্য গ্রাহকদের কাছ থেকে প্রতারণামূলক আগ্রহের সম্ভাবনা এড়াতে অনুমতি দেয়। যখন গ্রাহকের কথা আসে – নতুন KYC যাচাইকরণ প্রক্রিয়া আপনাকে পুট এবং বিচ্ছিন্নতা নম্বরের যেকোনো সীমাবদ্ধতা দূর করতে সহায়তা করে। বাজি ধরার ক্ষমতা এবং আপনি নতুন রাস্তায় থাকাকালীন ক্যাসিনো গেম জুয়া খেলতে পারেন মালিকানা প্রয়োগের জন্য খেলোয়াড়দের অনেক বেশি আরামদায়ক ধন্যবাদ। প্রতিষ্ঠানের সফ্টওয়্যার হল ওয়েবপৃষ্ঠাগুলির একটি সঠিক প্রতিলিপি এবং আপনি কমিয়ে দেওয়া লোকের উপাদান হতে পারেন না।

আমাদের কোম্পানির পাশাপাশি বেটিং নির্ভরতা সম্পর্কিত নির্দিষ্ট স্বাস্থ্য অধ্যয়ন প্রক্রিয়া করার প্রয়োজন। উদাহরণস্বরূপ, ইনচার্জ গেমিং সম্পর্কে আইনি শর্ত পূরণের জন্য তথ্য চিরকালের জন্য নিযুক্ত করা হয় এবং অপসারণ করা শেষ হতে পারে না। বোনাস পাওয়ার জন্য শুধুমাত্র মিথ্যা প্রোফাইল তৈরি করে আপনি এই অফারটি একটি প্রখর আপত্তিজনক পদ্ধতিতে ব্যবহার করার অনুমতি পাচ্ছেন না, আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট চূড়ান্ত করা হবে এবং আপনি এটির একটি টাকা বাজেয়াপ্ত করতে পারেন। নতুনতম MarvelBet সদস্যপদে এন্ট্রি পেয়ে গেলেই আপনার কাজ করা উচিত। রেজিস্ট্রেশন পদ্ধতির মধ্যে আপনাকে একেবারে নতুন MarvelBet পার্টির দেওয়া নতুন শব্দ এবং প্রয়োজনীয়তার সাথে সম্মত হতে হবে। 1 মাস, যদি এই 1 মাসের মধ্যে আপনার যোগ করা বোনাস জুয়া খেলা না হয়, তাহলে জড়িত পেআউটগুলি বন্ধ করে দেওয়া হবে।

অন্যথায়, আপনাকে আপনার নিজের উপার্জন করা/প্রত্যাহার করার অনুমতি দেওয়া হবে না। এর চেয়ে কম, আমরা আপনাকে এখন পর্যন্ত সবচেয়ে গুরুত্বপূর্ণ নিয়মগুলির একটি সংক্ষিপ্ত তালিকা অফার করতে যাচ্ছি, যা MarvelBet-এর শীর্ষ-উন্নত বৈশিষ্ট্যগুলির সাথে যেকোন গ্রাহকদের জন্য রাখুন। একেবারে নতুন Marvelbet India ওয়েব সাইটে একটি দুর্দান্ত চব্বিশ/7 সহায়তা অংশ রয়েছে। এটি সম্পূর্ণ বিনামূল্যে এবং প্রতিক্রিয়ার জন্য প্রস্তুত সময় সীমিত। সমর্থন পক্ষের সাথে যোগাযোগ করার জন্য কয়েকটি উপলব্ধ বিকল্প রয়েছে। একটি জনপ্রিয় ই-ব্যাগ বা মাস্টারকার্ডে অপেক্ষা বা লাভের পরিবর্তে যত দ্রুত সম্ভব টাকা তুলে নিন।

একবার আপনি প্রোগ্রামটি ইনস্টল করলে, আপনি মোবাইল ডিভাইস থেকে বুকির সমস্ত পরিষেবাগুলিতে অ্যাক্সেস পেতে সক্ষম হবেন। সেলুলার সংস্করণের কারণে, পৃষ্ঠাগুলি সরাসরি তার নতুন আইফোনে বাজানো শুরু করতে পারে। সাধারণত, তাজা সেলুলার সাইট সিস্টেম সাইট থেকে খুব বেশি স্বতন্ত্র নয়। এটি একটি অভিন্ন অনায়াস সফ্টওয়্যার অফার করে, এবং ভিডিও গেম, প্রণোদনা এবং প্রতিযোগিতার অংশগুলির সমস্ত উপাদান রয়েছে যা আপনাকে অবশ্যই রাখতে হবে।

আপনার জেতার সম্ভাবনা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পায়! মার্ভেলবেট প্ল্যাটফর্ম ব্যবহার করার একটি বিকল্প হল তাদের মোবাইল অ্যাপ্লিকেশন, বিশেষত সেই সমস্ত লোকেদের জন্য যারা ওয়েডে উঠার সাথে পরিচিত এবং সে যেখানেই থাকুক না কেন তারা যা পছন্দ করে তা পরিচালনা করতে চায়। আপনি সরাসরি রাষ্ট্রীয় ওয়েব সাইট থেকে Marvelbet অ্যাপ্লিকেশন ইনস্টলেশন ডেটা ফাইল লোড করতে পারেন এবং এছাড়াও আপনি পরিধান করেন না যে আপনি লোড-মুক্ত স্থান চান এবং আপনার বড় শর্ত হতে পারে।

তাই এখন আপনি একটি সম্পূর্ণ এফিলিয়েট চেষ্টা করুন, প্রাথমিক আমানত করুন এবং আপনি সন্তুষ্টি পছন্দ করবেন বা উপভোগ করবেন। এশিয়া থেকে 18 বছরের বেশি বয়সী লোকেরা প্রতিনিধি প্রোগ্রামে চেক ইন করে এবং আপনি টাকা ছাড়াই অর্থ উপার্জন করবেন। আপনি যতটা নিরাপদ করতে যাচ্ছেন যতটা 40% আপনি আপনার রেফার প্রতিটি প্রতিনিধির জন্য সর্বোচ্চ, যে পরিমাণ কোনো উপায়ে ন্যূনতম নয়.

আপনি যেটা অর্জন করতে পারেন আপনার পরিচয় দেওয়ার কারণে এবং আপনি কোথায় থাকেন তা প্রমাণ করার জন্য একটি ফটোগ্রাফ, যেমন একটি বৈদ্যুতিক খরচ, একটি ফোন বিল ইত্যাদি। ফার্মটি 2017 সালের মধ্যে বাজারে প্রবেশ করেছে এবং এই সময়ের মধ্যে আপনি একটি চমৎকার অভিজ্ঞতা অর্জন করবেন। প্রোফাইলে, যার কারণে প্রোফাইলের স্তর আসলে প্রতিদিন বাড়ছে। ব্যবসায়িক কার্যাবলী ভারতের সাথে নতুন এশীয় বাজারে সীমাবদ্ধ। নতুন অ্যাপ্লিকেশন আপনাকে যেকোনো এলাকায় বাজি সেট করতে দেয় এবং আপনার একটি নেতিবাচক ইন্টারনেট সংযোগ থাকবে।

অনলাইন গেম ভারতীয়রা ওয়েবে উপভোগ করতে পারে

আরো অনেক তথ্যের জন্য দয়া করে আমাদের ওয়েবসাইট দেখুন. মানে উপযুক্ত সব এবং আপনি যোগদান করতে পারেন গ্রাহকরা শুধুমাত্র তাদের নিজের দ্বারা সম্ভাবনা স্থাপন করতে এবং তারপর সবচেয়ে অন্যান্য পেশাদারদের বিপরীতে বাজি তৈরি করতে সক্ষম হয়. এটি একটি নিখুঁত পছন্দ যদি না আপনি একটি চমৎকার Marvelbet এজেন্টের বিরুদ্ধে বাজি ধরতে চান। প্রায় সব জনপ্রিয় খেলা বেটিং বিনিময়ের জন্য উপলব্ধ। নতুন প্রতিনিধি সিস্টেম সম্পর্কে জানতে এবং শুরু করার আগে কীভাবে উপভোগ করতে হয় সে সম্পর্কে সুপারিশগুলি বুঝতে এটি নিজস্ব ব্যবহারকারীদের জন্যও কার্যকর হবে৷

এইভাবে, একেবারে নতুন আপনার বেছে নেওয়া গেমটি আরও সহজ ছিল। বেটশাহ-তে বাজি ধরা ততটা সহজ হতে পারে যখন অন্য সব খেলার ওয়েবসাইটের জন্য। অ্যাকাউন্টে টাকা জমা হয়ে গেলে, আপনি নতুন গেমিং প্রক্রিয়া শুরু করতে পারেন। আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে সাইন ইন করতে আপনাকে সাহায্য করার জন্য, আপনাকে লগ অন সাজেশন লিখতে হবে, উদাহরণস্বরূপ সাইন অন করুন এবং আপনি কোড করবেন। শুধু সাইটটি দেখুন, “লগইন” বোতামে ক্লিক করুন এবং আপনি প্রয়োজনীয় বিশ্লেষণ লিখতে পারেন।

যাইহোক, আপনি উপরের তালিকায় প্রশ্ন প্রিভিলেজ রেসপেক্ট পয়েন্ট সংগ্রহের মাধ্যমে নতুন MarvelBet লয়্যালটি প্রোগ্রামে সাইন আপ করার মাধ্যমে এটি নিরাময় করতে পারেন। অ্যাসোসিয়েট সিস্টেমে যা গুরুত্বপূর্ণ তা হল আপনাকে প্রতিদিন পরিবার থাকার সাথে আপনার নিজের পরামর্শ শেয়ার করতে হবে। আপনি যত বেশি কাউকে জিজ্ঞাসা করতে যাচ্ছেন – তত বেশি অর্থ প্রদান অন্যথায় আইটেম আপনি পাবেন।

নতুন শক্তিশালী উপাদানের কথা বলছি, আপনি যদি মার্ভেলবেটকে অনুসরণ করে বাজি ধরার জন্য উত্সাহী হন তাহলে আপনার অধিকারী হওয়ার জন্য উপযুক্ত জায়গা যেখানে আপনি আরও কিছু ক্রিয়াকলাপ খেলে আনন্দ করতে পারবেন। এটির জন্য, আপনাকে রুপির মধ্যে একেবারে নতুন অ্যাকাউন্টটি পূরণ করতে হবে এবং তাজা ক্রীড়া বিভাগটি পরীক্ষা করে দেখতে হবে। এখন শুধুমাত্র ক্রিকেট ম্যাচ আবিষ্কার করুন, প্লাস মতভেদ এবং পছন্দ সেট করুন। এখন, বল প্লেয়ার বা সদস্য আপনার নিজের ম্যাচ হওয়ার আগে থাকবেন কিনা তা পরীক্ষা করার জন্য তার পূর্বাভাস লাভজনক হবে বা না হতে পারে। যদি আপনার অনুমান লাভজনক হয়, তাহলে আপনার বিজয়ী অর্থায়ন অবিলম্বে অনুমোদিত অ্যাকাউন্টের জন্য প্রদান করা হবে।

পরবর্তীতে প্রতিটি প্রো-কে কয়েকটি নোট দেওয়া হয় এবং তারা হাতে থাকা কার্ডের উপর ভিত্তি করে বাজি ধরে। তারপরে বিশেষজ্ঞ একবারে আরও একটি ক্রেডিট রূপান্তরিত করে যতক্ষণ না প্রতিদিন 5টি নোট উন্মোচিত হয় ব্র্যান্ডের নতুন ক্রেডিট চেষ্টাটি বাজির গোলাকারে পরিণত হয়। এটি ঠিক ততক্ষণ পর্যন্ত ঘটে যতক্ষণ না কিছু লোক নতুন বাজির সমাধান করে এবং বাজি থেকে আগের রাউন্ডের মধ্যে যেকোনো ধরনের অর্থ বাদ দিয়ে বাজি থেকে ড্রপ-আউট করে। আপনি যদি অ্যান্টিক জুয়া খেলা থেকে আপনার মনকে দূরে সরিয়ে নিতে চান, তাহলে একটি সম্পূর্ণ ডিজিটাল কার্যক্রমের এলাকা MarvelBet ওয়েব সাইট এবং সেলুলার অ্যাপে পাওয়া যাবে। এখানে প্রদর্শিত একেবারে নতুন ফিট প্লেয়ারের ভিতরের মাধ্যমে লক্ষ্য করা যাচ্ছে। তিনি বা তিনি কম্পিউটার সিস্টেম দ্বারা অনুকরণ করা হয়, তাই ইমেল ঠিকানার বিবরণ ভাগ্যের উপর অত্যন্ত নির্ভরশীল।

এটি একটি সাধারণ ভিত্তিতে বিজ্ঞাপন বিভিন্ন দলের জন্য যে কোনো জুয়াড়ির স্বপ্ন. ICCWIN এর কারণে একটি স্বপ্ন ভালভাবে বাস্তবায়িত হতে পারে। তিনি তাদের সাইটে নির্বাচন করার জন্য অন্যান্য বিভিন্ন প্রস্তাবের একটি বড় ব্যান্ড পেয়েছেন।